চুয়াডাঙ্গা কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির সদস্যদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

বিশেষ প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার নবনিযুক্ত পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান পিপিএম-সেবা সম্প্রতি জেলা পুলিশের দায়িত্বভার আনুষ্ঠানিক ভাবে গ্রহণ করেন।

নবাগত পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান পিপিএম-সেবা’র সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় জেলা কমিউনিটি পুলিশিং এর সমন্বয় কমিটির সদস্যদের সাথে এক মত বিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

নবাগত পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান বলেন, ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ স্লোগানকে ধারণ করে পুলিশ ও জনগণের মাঝে পারস্পরিক আস্থা,বিশ্বাস,শ্রদ্ধাবোধ,সহযোগিতা ও সহমর্মিতা বৃদ্ধির প্রয়াসে

এবং অপরাধ প্রতিরোধে জনগণকে উদ্বুদ্ধ, উদ্যোগী ও সচেতন করে পুলিশিং কার্যক্রমকে গতিশীল ও সেবাধর্মী করে অংশীদারিত্বমূলক কমিউনিটি পুলিশিং দর্শন আজ সর্বজনবিদিত।

জনগণের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে গড়ে ওঠা এই কমিউনিটি পুলিশিং ব্যবস্থা অপরাধ দমন, আইন শৃঙ্খলা রক্ষা এবং সামাজিক সমস্যা সমাধানে রচনা করে এক অভূতপূর্ব সাফল্যের সোপান।

পরিশেষে অপরাধ দমন,জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে তিনি কমিউনিটি পুলিশিং ফোরামের সকল সদস্যের সহযোগিতা কামনা করেন। আসন্ন দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচন আচরণ বিধি মেনে চলার জন্য কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দের মাধ্যমে সকলের নিকট পুলিশ সুপারের বার্তা পৌঁছে দেয়ার আহব্বান জানান।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এ্যান্ড অপস)নাজিম উদ্দিন আল আজাদ পিপিএম-সেবা, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত রিয়াজুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)আনিসুজ্জামান,চুয়াডাঙ্গা ডিআইও-১ আবু জিহাদ ফকরুল আলম খান, চুয়াডাঙ্গা সদর থানা অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমানসহ কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির নেতৃবৃন্দু উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *