জীবননগরে জাতীয় পার্টির প্রার্থীর সাথে ব্যবসায়ীদের মতবিনিময়

জীবননগর অফিস:-
 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে জাতীয় পার্টি  লাঙ্গল প্রতিকের  সংসদ সদস্য পদপ্রার্থী ও জীবননগর মোল্লা নিউ মার্কেটের স্বত্বাধিকারী এ্যাড রবিউল ইসলাম নির্বাচনের লক্ষ্যে ব্যবসায়ী ও গন্যমান্য ব্যাক্তিদের সাথে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে মোল্লা নিউ মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভার শুরুতে আলহাজ্ব এ্যাড. রবিউল ইসলাম ব্যবসায়ীদের উদ্দেশ্য বলেন,আমি আপনাদের জীবননগরের সন্তান, ছোট থেকে এ সমাজে বড় হয়েছি আমার সম্পর্কে আপনারা ভালো জানেন। আমি লাঙ্গল মার্কায় ভোট চাচ্ছি না আমি আপনারদের জীবননগরের সন্তান হিসাবে আপনাদের সহযোগিতা চাচ্ছি। আপনাদের দোয়া ও সহযোগিতা আমি এই চুয়াডাঙ্গাবাসীকে খেদমত করার লক্ষে আসন্ন জাতীয় নির্বাচনে লাঙ্গল প্রতিক নিয়ে সংসদ সদস্য প্রার্থী হিসেবে অংশ গ্রহন করেছি।
যদি আপনাদের দোয়া ভালোবাসা ও সাহায্য সহযোগিতা পাই এবং পাশে থেকে আমাকে নির্বাচিত করেন তাহলে আমি একটি আধুনিক জেলা গড়ে তুলতে চাই।
পরে জীবননগর বাসস্ট্যান্ডে মসজিদে খতিব মাও.ওলিউর রহমান দোয়া মাহফিল পরিচালনার শেষে স্থানীয় জনগণ, ব্যবসায়ী ও জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে জীবননগর বাসস্ট্যান্ডে হতে চ্যাংখালী সড়কে গণ সংযোগ ও লিফটে বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *