প্রেমিকাকে ভিডিও কলে রেখে সৌদি আরবে আত্মহত্যা করলো জীবননগরের সেনেরহুদার প্রেমিক রিপন

জীবননগর অফিস:

পরিবারে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে ৪ বছর আগে সৌদি আরবে পাড়ি দেয় জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের যুবক রিপন আলী (২৬)। শুক্রবার বাবাকে মোটর সাইকেল কেনার টাকা পাঠানোর কথা ছিলো তার। ভাগ্যের নির্মম পরিহাস শুক্রবার সকাল ১০ টায় রিপন আলীর মৃত্যুর খবর শুনতে হয় পরিবারের সদস্যদের। মোবাইল ফোনে কথা বলার সময় প্রেমিকার সাথে ঝগড়া ও বাকবিতন্ডতার এক পর্যায়ে প্রেমিকাকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে এই সৌদি প্রবাসী যুবক।

সৌদ আরবে তার সাথে থাকা সহকর্মীরা জানিয়েছেন, মহেশপুর উপজেলার জিন্নানগর গ্রামের একটি মেয়ের সাথে নিয়মিত কথা বলতো রিপন আলী।প্রেমিকার সাথে সম্পর্ক খারাপ থাকার কারণে কিছুদিন ধরে সে অস্বাভাবিক জীবনযাপন করছিল। সৌদি আরবের রাজধানী রিয়াদ শহরের আল কাসিম ব্রদা এলাকায় কৃষি খামারে কাজ করছিলেন এক পর্যায় তার শারীরিক সমস্যার কারণ দেখিয়ে রুমে চলে যায় রিপন।

আমরা কাজ শেষ করে রুমে এসে রিপনের ঝুলন্ত মরদেহ দেখতে পাই।এসময় মরদেহের সামনে থাকা মোবাইল ফোন চেক করে সর্বশেষ প্রেমিকার সাথে ভিডিও কলে কথা হয়েছে বলে জানতে পারি।পরে পরিবারের কাছে আমরা ফোনের মাধ্যমে মৃত্যুর খবর জানায়।

নিহত রিপন আলীর পিতা উথলী বাজারে কাঁচামাল ব্যবসায়ী আসাদুল হক বলেন, আমার ছেলে ৪ বছর ধরে বিদেশে আছে। পরিবারের সাথে তার খুব ভালো সম্পর্ক ছিল। আমার কাছে ছেলে প্রেমের কথা মোবাইল ফোনের মাধ্যমে জানিয়েছে। আমি বলেছিলাম যে, বাবা তুমি মোবাইলের মাধ্যমে বিয়ে করে আমার বাড়িতে চলে আসতে বলো। প্রেম ঘটিত কারনে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পেয়েছি। মরদেহ আনার জন্য বিভিন্ন জায়গায় যোগাযোগ করছি। লাশ আনতে না পারলে সৌদি আরবে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *