জীবননগর কুলতলায় নৌকার সমর্থকদের মধ্যে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার সমর্থকদের দু’টিপক্ষের মধ্যে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে জীবননগর উপজেলার কুলতলা গ্রামে সংঘর্ষের সৃষ্টি হয়েছে।

সৃষ্ট সংঘর্ষে চারজন রক্তাক্ত জখম হয়েছে। আহতদের দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি রোববার রাত ৯ টার দিকে কুলতলা বাজারে সংঘটিত হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে জীবননগর উপজেলার কুলতলা গ্রামে নৌকার সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি নিয়ে দু’টি পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।

এ সময় কুলতলা গ্রামের দরুদ মেম্বার তার ছেলে টুটুল,চাঁদ আলীর ছেলে আব্দুল কুদ্দুস,ও দরুদ মেম্বার এবং সামসুল হকের ছেলে মিকাইলদের হামলায় একই গ্রামের আলমের ছেলে সানোয়ার,লুৎফরের ছেলে মুসা ও মিলন আহত হয়।

আহদের লোকজন উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে মিলন ও মুসাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা হাকিবুর রহমান লিটন বলেন,ঘটনার কথা শোনা মাত্রই আমি হাসপাতালে ছুটে যাই এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করি।

দু’পক্ষই নৌকার সমর্থক। তাদের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি শান্ত। মামলা-মোকদ্দমা হয়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। লিখিত অভিযোগ পাওয়া গেলে মামলা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *