জেলার শ্রেষ্ঠ ওসি হলেন জীবননগর থানার জাবিদ হাসান 

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরস্কৃত হয়েছেন। রোববার চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করায় এবং দাপ্তরিক কাজ সুষ্ঠু ভাবে সম্পন্ন করার স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন জাবিদ হাসান।

তার হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান। এ ছাড়াও ভালো কাজের স্বীকৃতি স্বরুপ পুরস্কৃত হয়েছেন হাসাদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর দিদার হোসেন।

শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়ে এসএম জাবীদ হাসান পুলিশ সুপারসহ সকলকে ধন্যবাদ জানান। তিনি যেন আরও ভালো কাজ করতে পারেন সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, প্রতিটি অর্জন আনন্দের। এই অর্জন আমার বাহিনীর সকল সদস্যের সহযোগিতার জন্য সম্ভব হয়েছে।

মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার বলেন,ভালো কাজের স্বীকৃতি স্বরূপ যেমন পুরস্কার প্রদান করা হয়েছে, তদ্রূপ অসন্তোষজনক পারফরম্যান্সের জন্য তিরস্কার করা হবে। সকলের ঐক্যবদ্ধ চেষ্টায় জেলা পুলিশের সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।স্বাস্থ্য সেবাসহ ফোর্সের সার্বিক কল্যাণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। পুলিশের প্রতিটি স্থাপনাসহ আশপাশ এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। মেসে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন নিশ্চিত করতে হবে।


কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. নাজিম উদ্দিন আল-আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *