জীবননগরে মাদককারবারির ছুরিকাঘাতে ডিবি পুলিশের দু’সদস্য আহত, ফেন্সিডিলসহ হামলাকারী গ্রেফতার 

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মাদক বিরোধী অভিযানের সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দু’সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনায় ঘটেছে। এসময় হামলাকারী শ্রী রাজন বিশ্বাসকে ৪৮বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছেন জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মনোহরপুর- সন্তোষপুর সড়কের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন-আশাদুল ইসলাম ও সাকিব হোসেন। তারা দু’জনই চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখায় কর্মরত আছেন।

তাদেরকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারী শ্রী রাজন বিশ্বাস ঝিনাইদহ জেলার পাবহাটি গ্রামের শ্রী দিলীপ বিশ্বাসের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার মনোহরপুর – সন্তোষপুর সড়কের মাঝামাঝি স্থানে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম রোববার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে পরিচালনা করছিলেন।

এ সময় ফেন্সিডিল মাদক কারবারি শ্রী রাজন বিশ্বাসকে গতিরোধ করা হলে তার কাছে থাকা ধারালো ছুরি নিয়ে পুলিশের ওপর তর্কিত হামলা চালায়।

হামলায় ডিবি পুলিশের দু’জন সদস্য আহত হন। হামলা করে পালানোর সময় ডিবি পুলিশের অন্য সদস্যরা তাকে ৪৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেন। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

এবিষয়ে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ বলেন, মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় দু’জন পুলিশ সদস্য ছুরি আঘাতে আহত হয়েছে। এসময় হামলাকারী একজনকে ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। এবিষয়ে জীবননগর থানায় মামলার প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *