জীবননগরে আবারও আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের দু’সদস্য গ্রেফতার দু’টি মোটর সাইকেল উদ্ধার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে একের পর আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেফতার করছেন। সর্বশেষে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে সিন্ডিকেটে দু’সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।

পুলিশ সুত্র জানায়,জীবননগর থানার সাব-ইন্সপেক্টর ফিরোজ হোসেন সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার সদর উপজেলার কানাইপুরস্থ বাজারে পাটোয়ারি মার্কেটে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনা কালে ফরিদপুর জেলা সদরের পৌর এলাকার হাট গোবিন্দপুরের আমজাদ শেখের ছেলে মতিয়ার শেখ(২৩) ও  ৪ মৃগী এলাকার মৃত আব্বাস মল্লিকের ছেলে সেলিম মল্লিকদেরকে(৩৮) গ্রেফতার করেন।

এ সময় তাদের নিকট থেকে একটি রংয়ের রেজি:বিহীন ১৫০ সিসি পালসার এবং রেজি:বিহীন ১০০ সিসি হিরো স্প্লিন্ডার দুইটি মোটর সাইকেল উদ্ধার করেন। গ্রেফতারকৃত জীবননগর থানার মোটর সাইকেল চুরি মামলার আসামি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,আসামিদেরকে যথেষ্ট সাক্ষী প্রমাণের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। তাদের নিকট থেকে চোরাই রেজি:বিহীন দুইটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য,জীবননগর থানা পুলিশ সম্প্রতি পৃথক তিনটি অভিযানে ৬ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। যার মধ্যে ৫ টিই চোরাই উদ্ধার। অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *