জীবননগর শিয়ালমারীতে মারামারি ঠেকানো নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ থানায় লিখিত অভিযোগ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিয়ালমারী গ্রামে মারামারি ঠেকানোর ঘটনায় ভুল বুঝাবুঝির এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে ৪ জন আহত। ঘটনাটি শনিবার রাতে সংঘটিত হয়। এ জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের শিয়ালমারী গ্রামের মুজিবুর রহমানের ছেলে জিয়াউর রহমান জিয়া বলেন,শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনায় ঠেকানো নিয়ে আমার গ্রামের কাশেম  আলী,

জামাল হোসেন,সাইদুর রহমান,কামাল হোসেন,বাদশা,খায়রুল,রেজাউল,মিজানুর ক্ষিপ্ত হয়ে রাত সাড়ে ৯ টার দিকে লাঠিসোটা নিয়ে গ্রামের ইসাহকের দোকানের সামনে পেয়ে আমাকে হুমকি দিয়ে এলোপাতাড়ী ভাবে মারপিট করে জখম করে।

এ সময় আমার ভাই সানাউল্লাহ ও ভাইপো এনামুল হক আমাকে রক্ষা করতে গেলে তাদেরকে মারপিট করে আহত করে। পরে লোকজন ছুটে গিয়ে আমাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ ব্যাপারে উথলী ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের সদস্য আশরাফুল ইসলাম রতন বলেন,ঘটনার বিষয়টি আমি শুনেছি। থানায় অভিযোগ দিয়েছে শুনেছি। তবে আমরাও স্থানীয় ভাবে আপস নিস্পত্তির চেষ্টা করছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। উভয়পক্ষ বর্তমানে শান্তিপুর্ণ অবস্থান আছে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *