জীবননগর কাশিপুর মাঠপাড়ায় ঘরে বৃদ্ধা মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার ময়না তদন্তের প্রস্তুতি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাশিপুর মাঠপাড়া এক বৃদ্ধ নারীর ঘরে তারই ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পরিবারে সদস্যরাপরিবারের দাবী বৃদ্ধা সুফিয়া বেগম(৭৫) দীর্ঘদিন বিভিন্ন  রোগে আক্রান্ত

হয়ে সহ্য করতে না পেরে গলায় ওড়না  পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে উক্ত বৃদ্ধা নারীর মেয়ে জামাই বাড়ীতে সংঘটিত হয়েছে।

এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য পুলিশ প্রস্তুতি গ্রহন করেছেন।

চুয়াডাঙ্গার সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত মনির হোসেনের ছেলে আরিফ হোসেন বলেন,আমার মা সুফিয়া বেগম গত ৭-৮ বছর ধরে জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর মাঠপাড়ায় আমার দুলা ভাই জসিম উদ্দিনের বাড়ীতে জীবনযাপন করে আসছিলেন। আমার মা দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন।

অতি সম্প্রতি আমার মায়ের জরায়ুর অপারেশন করা হয়। অপারেশনের পর আমার মা শারীরিক ও মানসিক ভাবে আরো বেশী অসুস্থ হয়ে পড়েন। যে কারণে তিনি অস্বস্তিতে জীবনযাপন করছিলেন।

এমন পরিস্থিতিতে সোমবার সকাল সাড়ে ১১ টার সময় আমার উক্ত দুলা ভাইয়ের বাড়ীতে অবস্থান করা কালে সেখানে সবার অজান্তে আমার মা তার ব্যবহৃত ওড়না গলায় পেঁচিয়ে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করেন।

এ মৃত্যুর ব্যাপারে কোন অভিযোগ/আপত্তি নেই।

কেডিকে ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার রুবেল হোসেন বলেন,সুফিয়া বেগম একজন নানা রোগে আক্রান্ত ছিলেন। আমার মনে হয় তিনি রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করবে বলে জানা গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার পর লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তত করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা মর্গে প্রেরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *