জীবননগর কাশিপুরে গরু ব্যবসায়ীকে মারপিট করে দু’লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাশিপুর সড়কের ওপর গরু ব্যবসায়ীকে থামিয়ে বেধড়ক মারপিট করে দু’লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে আলোচিত জিন্টু সরকারের(৩০) বিরুদ্ধে।

ঘটনাটি সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা মাঝপাড়ার মৃত একরাম আলীর ফিরোজ হোসেন(৪৫) পেশায় একজন গরু ব্যবসায়ী। তিনি এলাকার কৃষকদের নিকট থেকে নগদ কিংবা বাকীতে গরু ক্রয় করেন।

গরু ব্যবসায়ী ফিরোজ হোসেন অন্যান্য দিনের মত সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে মোটর সাইকেল যোগে তার এক পাওনাদারকে বকেয়া টাকা দেয়ার জন্য কাশিপুর যাচ্ছিলেন।

তিনি কাশিপুর গ্রামের জনৈক সিরাজ ফকিরের দোকানের সামনে রাস্তায় পৌছে দেখতে পান যে,মওলা সরকারের ছেলে জিন্টু সরকার রাস্তার ওপর আলমসাধু গাড়ী রেখে ভাংড়ী লোড করছিলেন।

গরু ব্যবসায়ী ফিরোজ হোসেন বলেন,আমি জিন্টু সরকারকে রাস্তার ওপর থেকে আলমসাধু গাড়ী সরিয়ে ভাংড়ী লোডের কথা বলতেই সে আমার ওপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

আমি প্রতিবাদ করিলে জিন্টু সরকার তার ঘরের ভিতর থেকে লোহার রড বের করে আমাকে বেধড়ক মারপিট করে এবং মোটর সাইকেলটি ভাংচুর করে।

আমি মাটিতে পড়ে যাওয়ার সুযোগে আমার কোমরে লুঙ্গির ভাজে রাখা দু’লাখ টাকা বের করে নেয়। আমাকে পথচারিরা রক্ষা করেন। আমি হাসপাতালে চিকিৎসা গ্রহন করি।

কেডিকে ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের সদস্য মিলন হোসেন বলেন,ঘটনার কথা শুনেছি। তবে কোন পক্ষই আমার নিকট আসেনি। শুনছি থানায় ঘটনার ব্যাপারে থানায় লিখিত অভিযোগ হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত শেষে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *