জীবননগর লক্ষ্মীপুরে কন্যাকে ধর্ষণের চেষ্টা ব্যর্থ প্রতিবাদে বাবা-মা ও অন্ত:সত্বা বোনকে পিটিয়ে আহত

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের পুরাতন লক্ষ্মীপুরে বাড়ীতে লোকজনের অনুপস্থিতির সুযোগে কন্যাকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ধর্ষক সজিব হোসেন(২৫) পালিয়ে যায়।

এ ঘটনায় প্রতিবাদ করতে গিয়ে ধর্ষকের হামলার শিকার হয়েছেন কন্যার হতদরিদ্র বাবা-মা ও অন্ত:সত্বা বোন। ঘটনাটি শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

ঘটনার শিকার পরিবার সুত্র জানায়,জীবননগর পুরাতন লক্ষ্মীপুর পাবনাপাড়ার সিদ্দিক আলীর ছেলে সজিব হোসেন একজন মাদকাসক্ত ও বেপরোয়া প্রকৃতির। সে একই গ্রামের নাবালিকা কন্যাকে নানা ভাবে উত্যক্ত করে আসছিল।

এদিকে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই নাবালিকা কন্যার বাড়ীতে বাবা-মা তাদের অন্ত:সত্বা বড় বোনকে নিয়ে চিকিৎসার কাজে ব্যস্ত থাকার সুযোগে সজিব হোসেন বাড়ীতে প্রবেশ করে মেয়েটি ঝাপটিয়ে ধরে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় মেয়েটির সাথে সজিব হোসেনের ধস্তাধস্তি হলে সজিব হোসেন মেয়েটিকে কিল ঘুষি মেরে পালিয়ে যায়। এ ঘটনায় একই দিন বিকাল সাড়ে চারটার দিকে ঘটনার শিকার মেয়েটির বাবা,মা ও অন্ত:সত্বা বোন

প্রতিবাদ জানালে সজিব পরবর্তীতে কোঁদাল হাতে নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে আহত করে। এদিকে এ ঘটনায় গ্রামের সচেতন অভিভাবক মহলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন বলেন,ঘটনার বিষয়টি মেয়েটির অভিভাবক আমাকে জানিয়েছে।

ঘটনাটি নারী ও শিশু নির্যাতনের মত ঘটনা হওয়ায় মেয়েটির অভিভাবক ঘটনার বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ব্যাপারে তদন্ত করে  আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *