জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ভারতীয় মদসহ হাসান গ্রেফতার

জীবননগর অফিস:
চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ভারতীয় ৬ বোতল মদসহ পৌর এলাকার রাজনগরের হাসান মাহমুদকে(২৩) গ্রেফতার করা হয়েছে।বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে শহরের নারায়নপুর মোড় থেকে পুলিশ তাকে গ্রেফতার করেন। ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন,আমি বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সঙ্গীয় ফোর্সসহ জীবননগর পৌর শহরের নারায়নপুর মোড়ে বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হাসান মাহমুদ নামের একজন যুবক ভারতীয় মদের একটি চালান নিয়ে শহরের দিকে প্রবেশ করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আমরা মডেল মসজিদ সড়কে অবস্থান নিই। এক পর্যায়ে হাসান মাহমুদকে রাস্তায় আটক করে তাকে তল্লাসি করে তার নিকট থেকে ৬ বোতল ভারতীয় তৈরী রয়ের স্টেজ নামক মদ উদ্ধার করি।

উক্ত মদের ব্যাপারে কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে গ্রেফতার করে থানায় নেয়া হয়। গ্রেফতারকৃত হাসান মাহমুদ জীবননগর পৌর শহরের রাজনগরের মৃত সিরাজুল ইসলামের ছেলে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত হাসান মাহমুদকে শুক্রবার দুপুরের দিকে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীদের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *