জীবননগর রাখাল শাহ ওরশ মেলা মাঠে  দুর্বৃত্তদের হামলায় কিশোর যুবককে কুপিয়ে জখম

জীবন নগর অফিস:

চুয়াডাঙ্গায় জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের আলীপুর রাখাল শাহ মাজারের ওরস মেলা মাঠে দূর্বৃত্তরা উল্লাস(১৭) নামের এক কিশোর যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জীবননগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উল্লাস শুক্রবার রাতে রাখাল শাহ মাজারের মেলা প্রাঙ্গণে ঘুরতে যায়। সেখানে মেলার পাশে আলীপুর হাইস্কুল মাঠে ৮-১০ জন যুবক উল্লাসের পিঁছন দিক থেকে বেধড়ক কুপিয়ে ও মারপিট করে মারাত্মক ভাবে রক্তাক্ত জখম করে।

দূর্বৃত্তদের চাইনিজ কুড়াল দিয়ে উল্লাসের মাথায় কোপ দিলে উল্লাস অজ্ঞান হয়ে মাঠে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত উল্লাসের বাবা  খলিলুর রহমান বলেন ,শুক্রবার রাতে উল্লাস তার বন্ধুদের সাথে রাখাল শাহ মাজারে ওরশ মেলায় যায় ,পরে শুনতে পারি সে গুরুতর আহত অবস্থায় জীবননগর হাসপাতালে ভর্তি হয়েছে  । তিনি আরো বলেন,ছেলেকে কে বা কারা কুপিয়েছে তা জেনে শুনে মামলা করব।

 

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: সাবাবিন মজিদ বলেন, উল্লাস নামের এক যুবক তার মাথায় আঘাতের ইতিহাস নিয়ে হাসপাতালে ভর্তি হয় ।তাকে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এখন সে শঙ্কা মুক্ত ।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবীদ হাসান বলেন, রাখাল শাহ মাজারে যে ঘটনা ঘটেছে এ বিষয়ে এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। তবে লিখিত অভিযোগ পাওনা গেলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *