জীবনননগর পৌর বিএনপির আলোচনা সভায় আওয়ামীলীগের নাম নিশানা মুছে দিতে বাবু খানের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর বিএনপির তিন নম্বর ওয়ার্ড কমিটির আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন তিন ওয়ার্ড বিএনপির সভাপতি রফিকুল ইসলাম রফা।

অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন,দীর্ঘ ১৭ বছর ধরে আওয়ামীলীগের দু:শাসনে সর্বস্তরের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিলেন। তাদের দু:শাসন থেকে সাংবাদিক থেকে শুরু করে সমাজের এমন কোন শ্রেনী পেশার মানুষ ছিল না যে,নির্যাতনের শিকার হয়নি।

আওয়ামীলীগ দেশের অর্থনৈতিক অবস্থাকে চরম ভাবে পঙ্গু করে দিয়েছে। ফ্যাসিষ্ট আওয়ামীলীগ সরকার পুলিশ প্রশাসনকে দলীয় বাহিনী হিসাবে বিরোধী দলের নেতাকর্মিদের ওপর জেল-জুলুম নির্যাতন চালিয়েছে। বিএনপির নেতাকর্মিদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে।

আওয়ামী দু:শাসনে অতিষ্ঠ হয়ে মানুষের দেয়াল পিঠে ঠেকে যাওয়ায় ছাত্র-জনতার প্রতিরোধের মুখে শেষ পর্যন্ত শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়েছে।

এখন সময় এসেছে সকলকে এক্যবদ্ধ হয়ে দল গঠনের জন্য কাজ করতে হবে। চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক ও চুয়াডাঙ্গা-২আসনের আগামীদিনের অভিভাবক মাহমুদ হাসান খান বাবু’র নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলা থেকে আওয়ামীলীগের নাম নিশানা মুছে ফেলতেত হবে।এ জন্য সর্বস্তরের নেতাকর্মিকে সতর্ক থাকতে।

বিএনপির মধ্যে আওয়ামীলীগের লোকজন ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করে বিএনপির ভাবমুর্তি নষ্ট করতে পারে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জীবননগর পৌর বিএনপির সভাপতি শাহাজান কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সামসুজ্জামান ডাবলু,সহ-সভাপতি তাজুল ইসলাম,সহ-সাধারন সম্পাদক শফিউদ্দিন,সাংগাঠনিক সম্পাদক নাসির ইকবাল ঠান্ডু

শাহাজান আলী,উপজেলা মহিলা দলের নেত্রী পিয়ারা বেগম,পৌর যুবদল আহবায়ক হযরত আলী,জীবননগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশরাফ আলী,সদস্য সচিব সুমন বিশ্বাস।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,আব্দুর রাজ্জাক,আতিয়ার রহমান,আব্দুর রশিদ,আহম্মদ আলী,পলাশ,রকিবুল ইসলাম,মনির হোসেন,আব্দুল খালেক,ইলিয়াস হোসেন,মনির হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *