জীবননগর ঘুগরাগাছি তুচ্ছ ঘটনায় শিশুকে নির্যাতনের অভিযোগ অভিভাবক মহলে ক্ষোভ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ঘুগরাগাছি গ্রামে একটি তুচ্ছ ঘটনায় একটি শিশুকে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে।

ঘটনাটি গত রোববার সকালের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় এলাকার অভিভাবক মহলের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।  এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা সাদিকুল খান মঙ্গলবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ঘুগরাগাছি খানপাড়ার সাদিকুল খান বলেন,আমার গ্রামের সাইফুল ইসলামের ছেলে ঘর জামাই চঞ্চল হোসেন(৩০) আমার শিশু ছেলে অন্তরের(১৩) বিরুদ্ধে অভিযোগ তোলে তার ছেলেকে আমার উক্ত ছেলে নাকি বিড়ি খাইয়ে দিয়েছে।

এ অবস্থায় আমার উক্ত ছেলে রোববার সকাল ৮ টার দিকে গ্রামের জনৈক সাইফুল ইসলামের চায়ের দোকানে বসেছিল। চঞ্চল হোসেন সেখানে গিয়ে আমার উক্ত ছেলেকে বেধড়ক মারপিট শুরু করে।

আমার ছেলের কানে আঘাত করার কারণে ছেলের কান দিয়ে বর্তমানে রক্তক্ষরণ হচ্ছে। ছেলেকে নিয়ে আমি চিন্তার মধ্যে আছি। ডাক্তার আমাকে নাক-কান ও গলা বিশেষজ্ঞ ডাক্তারের নিকট নিয়ে চিকিৎসার পরামর্শ দিয়েছে।

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মহাসিন আলী বলেন,ঘটনার কথা আমি শুনেছি। তবে ঘটনাটি দু:খজনক ও নির্মম। ন্যায়-অন্যায় যাই হোক না কেন একটা ছোট শিশুকে এ ভাবে নির্যাতন করা ঠিক হয়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *